(ডিআইএসটি)’র SDF-RELI ৫ম-ব্যাচের ১০৪ শেষে সনদ বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

Image

অদ্য ০৯ অক্টোবর ২০২৪ রোজ বুধবার দিশা ইনস্টিটিউ অব সাইন্স এ্যান্ড টেকনোলজি (ডিআইএসটি)’র SDF-RELI ৫ম-ব্যাচের ১০৪ প্রশিক্ষণার্থীর প্রশিক্ষণ কার্যক্রম শেষে সনদ বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোহাম্মদ আব্দুল মজিদ, চেয়ারম্যান এসডিএফ এবং সাবেক সচিব বাংলাদেশ সরকার ও চেয়ারম্যান এনবিআর, বিশেষ অতিথি ছিলেন ড. অমিতাভ সরকার, ব্যবস্থাপনা পরিচালক, এসডিএফ এবং সাবেক সচিব বাংলাদেশ সরকার। সভায় সভাপতিত্ব করেন জনাব মো. সহিদ উল্লাহ, প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী, দিশা।
সভার শুরুতে কোরআন তেলওয়াত ও বৈষম্য বিরোধী অন্দোলনে শাহাদাৎ বরণকারী ও আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়। ডিআইএসটির সম্মানিত অধ্যক্ষ জনাব মো. আতিয়ার রহমানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সভার কাজ শুরু হয়। এসডিএফ এর পক্ষ হতে জনাব এমআইএম জুলফিকার, প্রজেক্ট কোর্ডিনেটর, SCMFP ও জনাব মো. শাহিনুর ইসলাম, ইয়ুথ স্পেশালিষ্ট, দিশার উচ্চপদস্থ কর্মকর্তা জনাব, মো. ফরহাদ হোসেন পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), জনাব মো. রইস উদ্দীন আহমেদ, সিনিয়ির কো-অডিনেটর (প্রশাসন), মো. হামিদুল হক উপাধ্যক্ষ, ডিআইএসটি ও প্রশিক্ষকবৃন্দসহ আরও অনেকে সভায় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মহোদয় দিশার কারিগরি প্রশিক্ষণের প্রশংসা করেন। প্রশিক্ষণার্থিদেরকে অর্জিত দক্ষতাকে কাজে লাগানোর উপর অধিকতর গুরত্ব দেন। চাকুরিতে যোগদান করে অভিজ্ঞ হয়ে বিদেশে চাকুরিতে যাওয়ার পরামর্শ প্রদান করেন। সভার শেষ পর্যায়ে সনদ বিতরণ করা হয়। অতিথিবৃন্দের ব্যস্ততার মাঝেও আমাদেরকে সময় দেয়ার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সভাপতি মহোদয় সভার কার্যক্রমের সমাপ্তি ঘোষনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনাব সঞ্জয় কুমার দে, প্রশিক্ষণ ব্যবস্থাপক, ডিআইএসটি।